Thursday 4 October, 2012

কম্পিউটারাইসড ভালবাসা


 



   স্বামী কাজ থেকে বাড়ী ফেরার পর...

    স্বামী- সুভ সন্ধ্যা প্রিয়তমা, এখন আমি Logged in.
    স্ত্রী- আমার আঙটি এনেছ?
    স্বামী- Bad Command or Filename
    স্ত্রী- কিন্তু আমি তো তোমাকে সকালে বলেছি...
    স্বামী- Erroneous Syntax

    স্ত্রী- আর আমার নতুন ব্লাউজ?
    স্বামী- Variable not found....
    স্ত্রী- তুমি আমাকে ভালবাস না কম্পিউটারকে ভালবাস নাকি রসিকতা করছ?
    স্বামী- Too many parameters. Abort!
    স্ত্রী- তোমার মত হাবাকে বিয়ে করে মারাত্মক ভুল করেছি।
    স্বামী- Data type mismatch.
    স্ত্রী- তুমি একটা আস্ত অপদার্থ।
    স্বামী- Default parameter.
    স্ত্রী- তোমার বেতনের খবর কি?
    স্বামী- Access denied. File in use...
    স্ত্রী- আর সকালে তোমার সাথে গাড়ীতে কে ছিল?
    স্বামী- System unstable. Press CTRL+ALT+DEL to Reboot

No comments:

Post a Comment