Friday 21 September, 2012

হাই জনি


এক লোকের বউ তার জন্মদিনের উপহার হিসেবে হঠাৎ লোকটিকে নিয়ে রাতের বেলা স্ট্রিপ ক্লাবে গেল ড্রিংকস করতে। ঢুকতেই দারোয়ান বল্ল - "হাই জনি, কেমন আছো?" লোকটির বউ বল্ল - "এই লোকটি তোমার নাম জানলো কি ভাবে? তুমি কি এখানে প্রায়ই আসো নাকি?" লোকটি বল্ল - আরে ধুর, কি যে বলো না! স্ট্রীপক্লাবে জীবনের এই প্রথম আসলাম। আর লোকটি আমাদের পাড়ার ফুটবল টিমে আগে খেলত। আমার নামটা এখনও ভুলেনি! তুমি অযথাই আমাকে সন্দেহ করো!"

 এরপর তারা টেবিলে বসার পর ওয়েটার এসে বল্ল - মিঃ জনি, আপনাকে কি বিভি (বিখ্যাত অস্ট্রেলিয়ান বিয়ার) দেবো, নাকি কড়া হুইস্কি?" জন কিছু বলার আগেই তার বউ বল্ল - এই লোক কিভাবে জানে যে তুমি বিভি লাইক করো? জন- আরে বিভি তো এখানকার বেশীরভাগ লোকই লাইক করে, এতে জানাজানির কি আছে!"
 একটু পর একটা প্রায় সম্পূর্ণ নগ্ন নারী এসে স্ট্রিপ টেবিলে রগরগে অঙ্গ ভঙ্গি করতে করতে বল্ল - জনি, তুমি নরমালি যে ভঙ্গিটি পছন্দ করো, আজ কি শুধু সেটাই দেখবে নাকি নতুন কিছূ?"
 এবার লোকটির বউ ঝড়ের বেগে ক্লাব থেকে বেরিয়ে গেল! পেছনে পেছনে জনি আসতে লাগল। বউটি সাৎ করে একটি ট্যাক্সিতে উঠে পড়লো। কায়দা করে জনিও উঠে পড়ল বউর পাশে।
বউ - তুমি এত ছোট! ছিহ, ঘেন্না হচ্ছে আমার!
জনি- আরে ঐ মেয়েটা আমাকে অন্য একটি লোকের সাথে গুলিয়ে ফেলেছে। কাকতালীয়ভাবে নামটাও মিলে গেছে!
  বউ- চুপ করো। মিথ্যুক!" একপর্যায়ে তাদের ঝগড়া ভয়াবহ আকার ধারন করলো। এমন সময় ট্যাক্সি ড্রাইভার ঘাড় ঘুরিয়ে জনের দিকে তাকিয়ে হাসতে হাসতে বল্ল - জনি  আজকে রাতে দেখছি সত্যিই তুমি একটা খাসা মাল পেয়েছো!!

No comments:

Post a Comment