Tuesday 18 September, 2012

ভাল কুয়ালিটি মুভি বা ফিল্ম ডাউনলোড


আমরা যারা ইন্টারনেট থেকে মুভি বা ফিল্ম ডাউনলোড করে দেখি, বেশিরভাগ ক্ষেত্রেই দেখি ভিডিও কুয়ালিটি অতটা ভাল হয় না। আর যারা টরেন্ট থেকে মুভি নামিয়ে দেখি তারা জানি ভাল কুয়ালিটি মুভি নামাতে কত দিন সময় লাগে।
আর তাছাড়া হয়ত আমরা যেটা খুঁজছি সেটা পাওয়া যায় না। বেশির ভাগ ক্ষেত্রেই আমরা নতুন মুভি বা আনকমন ধরনের খুঁজি সঙ্গে ভাল ভিডিও কুয়ালিটি। কিন্তু তা আমরা পাই না। হয়ত অনেক কস্ট করে খুজে যাও বা মুভি ডাউনলোড করলাম, দেখলাম ভিডিও কুয়ালিটি ভাল নয়। তখন মুভি দেখার ইচ্ছেটাই চলে যায়। তবে আর চিন্তা নেই
আমি আপনাদের কিছু মিডিয়াফায়ার ডাউনলোড সাইট দেব যেখান থেকে ভালো ভিডিও কুয়ালিটি যুক্ত সবরকমের  মুভি ডাউনলোড করতে পারবেন।
সাইট গুলো হল..................

মুভিস হ্যাঙ্ক

মিডিয়াফায়ার মুভিস

মিডিয়াফায়ার বি.ডি

মিডিয়াফায়ার মুভিজ

মিডিয়াফায়ার মুভিজ.নেট

মিডিয়াফায়ার ফিল্মস

বি.রিপ মিডিয়াফায়ার

মিডিয়াফায়ার জিরো

আপগ্রোভ

গানুল

ইয়োর পিসি মুভিস

মিডিয়াফায়ার বাস

মিডিয়াফায়ার রক্স

ব্লাস্ট মিডিয়াফায়ার

মিডিয়াফায়ার হ্যাক্স 

মিডিয়াফায়ার টুলস
 
গেট মিডিয়াফায়ার

এইচ. ডি মুভিস

এইচ. ডি মুভিজ

মিডিয়াফায়ার মোভিয়া

মিডিয়াফায়ার গুগুল

মিডিয়াফায়ার হোমস

বিজ মিডিয়াফায়ার

গোল্ডেন মিডিয়াফায়ার

এছাড়া মুভি ডাউনলোড এর আরও একটা ভাল সাইট হল www.arafatzone.blogspot.com এখানের সবচেয়ে ভাল ব্যাপার হল যদি কোন মুভি এখানে না থাকে আপনি Request করলে ৪৮ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন। 

এইসব সাইট গুলো থেকে আপনারা মুভি ডাউনলোড করতে পারবেন।

আর হ্যা আপনারা হয়ত ডাউনলোড করার সময় adf.ly এই সাইট এ লিঙ্ক চলে যাবে আপনারা ভাববেন লিঙ্ক কাজ করছে না, কিন্তু আসলে তা নয়। কি করতে হবে দেখাচ্ছি।


adf.ly এই সাইট এ গিয়ে ৫ সেকেন্ড অপেক্ষা করুন। তারপর SKIP AD এ ক্লিক করুন। উপরের ছবির ডান দিকে দেখান আছে। এরপর আপনি ডাউনলোড লিঙ্ক পাবেন। সবসময় Regular Download বা Slow Download সিলেক্ট করুন। চিন্তা করবেন না, ডাউনলোড স্লো হবে না। High Speed বা Fast Download এর জন্য প্রিমিয়াম অ্যাাকাউন্ট লাগে যা অনেক খরচাসাপেক্ষ। আর কোনো কোনো ক্ষেত্রে আপনার কাছে ডাউনলোড এর জন্য Password চাইতে পারে, চিন্তা নেই আপনি যে ওয়েবসাইট থেকে ডাউনলোড লিঙ্ক পেলেন সেখানেই Password দেওয়া থাকবে।

 বেশিরভাগ মুভি গুলোই ৩-৪ টে পার্ট এ ভাগ করা আছে আপনাদের সুবিধার জন্য। পার্ট গুলো ডাউনলোড করে যেকোনো একটা ফোল্ডার এ রাখুন।[ মনে রাখবেন ডাউনলোড করে পার্ট গুলোর নাম পরিবর্তন করবেন না।]
এবার এই সফটওয়্যার টি দিয়ে পার্ট গুলো জয়েন করে নিন। মাত্র 197 Kb।

সফটওয়্যার টি ওপেন করলে এরকম একটা ছবি আসবে.........


এখানে Join অপশন সিলেক্ট করুন...তারপর এরকম একটা উইন্ডো আসবে,


Input ফাইল সিলেক্ট করলে এরকম একটা ছবি আসবে...


এবার যেখানে আপনার ডাউনলোড গুলি আছে সেই জায়গাটা সিলেক্ট করুন। 001 এর ফাইল টা ক্লিক করে Open করুন। এবার আপনার Output সিলেক্ট করে জায়গা নির্বাচন করুন মানে আপনি মুভি টাকে কোথায় রাখতে চান। মনে করুন Desktop এ রাখতে চান তাহলে Desktop সিলেক্ট করে Start প্রেস করুন। ১ মিনিটের মধ্যে কাজ হয়ে যাবে। এবার নিশ্চিন্তে আয়েশ করে মুভি দেখুন।

যাদের কম্পিউটার এ RAR বা Zip ফাইল খোলার মত কিছু নেই এখান থেকে 7 ZIP Download করুন। মাত্র 325 Kb। যেসব মুভি ফাইলগুলি এখান থেকে RAR ফাইলে ডাউনলোড হবে, সেগুলো ওপেন করে আনযিপ বা আনরার করলেই মুভি ফাইল গুলি জোড়া লেগে যাবে।
 
তথ্য সহায়তা - আরাফাতজোন.ব্লগস্পট                     
                         তানভীর কক্স.ব্লগস্পট 


          

                                                                                                                     

No comments:

Post a Comment