Thursday 27 September, 2012

ডাউনলোড করে নিন Photoshop Cs5 Portable ইন্সটল করার ঝামেলা নাই। মাত্র ৬৪ মেগাবাইট।


আমরা জানি তথ্যপ্রযুক্তি এগিয়ে যাচ্ছে। ধরা দিচ্ছে প্রযুক্তির নাগালের অবস্থানরত মানুষের হাতে। প্রযুক্তি নির্ভর মানুষগুলোর কারণেই তথ্যপ্রযুক্তি সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং ক্রমবর্ধমান জনসংখার সাথে সাথে বাড়ছে প্রযুক্তি তৈরি হচ্ছে নতুন নতুন পরিকল্পনা । কাজের কথায় আসি, অ্যাডোবি ফটোশপ (Adobe Photoshop) একটি গ্রাফিক্স সম্পাদনাকারী সফটওয়্যার।
সাধারন ভাবে সফটওয়্যারটিকে শুধুমাত্র ফটোশপ নামেই ডাকা হয়। এই সফটওয়্যারটি তৈরি করেছে অ্যাডোবি সিস্টেমস। অ্যাডোবির সবথেকে জনপ্রিয় সফটওয়্যার এটি। বর্তমানে এই সফটওয়্যারটি ম্যাক ওএস এবং উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য পাওয়া যায়।
ফটোশপ সিএস ৫ আরো দারুন এবং নতুন সব ফিচার যুক্ত হওয়াতে প্রকাশের পর পর তুমুল জনপ্রিয়তা পায় নতুন ভার্শন’টি। কিন্তু সাধারন ভার্শন’টি ডাউনলোড সাইজ ৯০০ মেগাবাইটের বেশী হওয়াতে নেট থেকে ডাউনলোড করে ব্যবহার করা অনেকটা কষ্টসাধ্য। আজ আপনাদের মাত্র ৬৪ মেগাবাইটে ফটোশপ সিএস ৫ এর এক্টিভেটেড এবং পোর্টেবল সফটয়্যার’টি দিবো। এর জন্য কোন প্রকার সিরিয়াল কী বা এক্টিভেটর প্রয়োজন নেই। এছাড়া সিএস ৫ ভার্শন’টি-তে ইউনিকোডে লিখা যাবে।ছবিতে HDR এফেক্ট দেয়া যাবে… তাহলে আর দেরি না করে সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিন।


- সাহানা
কাজীরহাট


No comments:

Post a Comment